রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

কেমন কাটবে এই মাসটি? জেনে নিন অক্টোবর মাসের রাশিফল

  |   সোমবার, ০২ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   17 বার পঠিত

কেমন কাটবে এই মাসটি? জেনে নিন অক্টোবর মাসের রাশিফল

আজ থেকে শুরু হল অক্টোবর মাস। এই মাসে বিভিন্ন রাশির জাতকদের ভাগ্যে কী অপেক্ষা করছে তা নিয়েই বিশদ ভাবে আলোচনা করা হল এখানে।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল)

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি কঠোর পরিশ্রমে পরিপূর্ণ হবে। এই মাসে আপনার স্বভাবের পরিবর্তন আনতে হবে। এটি আপনার কর্মক্ষেত্রে সাহায্য করবে। রাহু, বৃহস্পতি এবং চন্দ্র মেষ রাশিতে যুক্ত হওয়ার ফলে মাসের শুরুতে পারিবারিক কলহ দেখা দিতে পারে। এছাড়াও, কর্মকর্তাদের সঙ্গে মতপার্থক্য বাড়তে পারে। আচরণ এবং কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। বড় কাজ হাতের বাইরে চলে যেতে পারে। এই মাসে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল করে ভেবে নিন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে)

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি স্বাভাবিক থাকবে। এই মাসে অনেক সৃজনশীল কাজের পরিকল্পনা করতে পারেন। মাসটি সাধারণত আপনার জন্য ভাল হবে। মাসের শুরুতে অনেকটা মানসিক স্বস্তি বোধ করবেন। পূর্ণ পরিশ্রম ও অধ্যবসায় নিয়ে দৈনন্দিন কাজে নিয়োজিত থাকবেন। মাসের শেষে, আপনি কিছু মানসিক উত্তেজনা এবং পারস্পরিক অশান্তি দ্বারা অস্থির থাকতে পারেন। এই মাসটি আপনার জন্য কঠোর পরিশ্রমে পূর্ণ হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন)

অক্টোবর মাসের শুরুতে মিথুন রাশির জাতকরা স্বস্তির নিঃশ্বাস ফেলবেন কারণ তাদের জীবনের সঙ্গে সম্পর্কিত কোনও বাধা বা বিবাদ দূর হবে। প্রভাবশালী ব্যক্তির মাধ্যমে পৈতৃক সম্পত্তি অর্জনে বাধা দূর হবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা ও সম্প্রীতি থাকবে। মাসের দ্বিতীয় সপ্তাহে জীবনে সাফল্য বা লাভ ইত্যাদির বিষয়ে কোনও বড় সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। এই সময়ে আপনার কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য অতিরিক্ত পরিশ্রম এবং প্রচেষ্টা করতে হবে। মাসের শেষে আপনাকে নিজের স্বাস্থ্য এবং সম্পর্কের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই)

মাসের প্রথম ১৫ দিন কর্কট রাশির জাতকদের জন্য খুব ভালো হবে। মাসের শুরু থেকে আপনি নিজের মতামত অন্যদের সামনে খুব ভালো ভাবে উপস্থাপন করতে সক্ষম হবেন। যার কারণে আপনি কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। বুদ্ধি দিয়ে আপনি সমস্ত বাধা অতিক্রম করতে পারবেন। আত্মীয়দের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। ছাত্র ছাত্রীদের জন্যও এই সময়টি শুভ প্রমাণিত। এই সময়ের মধ্যে করা ভ্রমণগুলি পেশা এবং ব্যবসায় সাফল্য নিয়ে আসবে। মাসের মাঝামাঝি সময়ে আপনাকে হঠাৎ করে কিছু বড় খরচের সম্মুখীন হতে হবে। জমি-বাড়ি সংক্রান্ত বিরোধে আদালতের দ্বারস্থ হতে হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট)

অক্টোবর মাসটি সিংহ রাশির জাতকদের অত্যন্ত শুভ হবে এবং কাঙ্খিত ফল দেবে। অক্টোবর মাসের শুরু থেকে, আপনি নিজের প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। এই সময়ে আপনি বড় সাফল্য অর্জন করবেন, যা আপনার পরিবারে আনন্দের কারণ হবে। এই সময়ের মধ্যে কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে যা ভবিষ্যতে লাভ নিয়ে আসবে। অমীমাংসিত সরকারি কাজ শেষ হবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কোনো বড় পদ বা দায়িত্ব পেতে পারেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর)

এই অক্টোবর মাসটি কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র হতে চলেছে। মাসের শুরুতে কাজগুলি সম্পূর্ণ করার জন্য অতিরিক্ত পরিশ্রম এবং প্রচেষ্টার প্রয়োজন হবে। এই সময়ে আপনাকে নিজের স্বাস্থ্য এবং সম্পর্কের দিকে বিশেষ মনোযোগ দিতে হবে। নানা অসুখ বিসুখে ভুগবেন আপনি এই সময়। এই সময়ের মধ্যে আপনার দৈনন্দিন রুটিন এবং খাদ্যাভাস ঠিক রাখুন। এই সময়ের মধ্যে ব্যবসায়ীরা কাঙ্ক্ষিত সুবিধা পাবেন। এই সময়ে আপনি আত্মীয়দের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর)

অক্টোবর মাসটি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বরের চেয়ে বেশি শুভ ও সফল হতে চলেছে। মাসের শুরুতে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। যার সাহায্যে আপনার অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে। সাহস এবং কঠোর পরিশ্রম দিয়ে বড় লক্ষ্য অর্জনে সফল হবেন। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবে। তবে কাজের ক্ষেত্রে মাসের মাঝামাঝি সময়ে আপনাকে হঠাৎ করে একটি বড় সমস্যায় পড়তে হতে পারে। বন্ধুরা এটি কাটিয়ে উঠতে আপনাকে সাহায্য করবে। আপনি এই মাসে জমি, বাড়ি বা গাড়ি কিনতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর)

অক্টোবর মাসের শুরুটা বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে আপনার পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে, যার কারণে আপনি আত্মবিশ্বাস ফিরে পাবেন। বাজারে আটকে থাকা টাকা অপ্রত্যাশিতভাবে ফেরত পাবেন। এই সময়ে আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ  সমর্থন পাবেন। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। যারা চাকরি খুঁজছেন তারা ভালো কোনও সুযোগ পেতে পারেন। মাসের মাঝামাঝি সময়ে আপনার বাড়িতে ধর্মীয় বা শুভ কাজ সম্পন্ন হবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে, যা বাড়িতে সুখের পরিবেশ তৈরি করবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর)

অক্টোবর মাসটি ধনু রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। মাসের শুরুটা আপনার জন্য শুভ ও সাফল্য বয়ে আনবে। এই সময়ে আপনি ঘরে এবং বাইরে সবার সমর্থন পাবেন। কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কোনো বড় প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। এই সময়ের মধ্যে যদি পরিকল্পিত কাজগুলি সময়মতো সম্পন্ন হয় তবে আপনি নিজের ভিতরে একটি ভিন্ন ইতিবাচক শক্তি দেখতে পাবেন। ব্যবসার সাথে জড়িত ব্যক্তিদের মাসের দ্বিতীয় সপ্তাহে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ করতে হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি)

অক্টোবর মাসটি মকর রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। মাসের শুরুটা একটু কঠিন হতে পারে, কিন্তু শেষ পর্যন্ত ভাগ্য আপনার পক্ষে থাকবে। মাসের শুরুতে কর্মজীবন এবং ব্যবসার জন্য করা ভ্রমণ ক্লান্তিকর এবং প্রত্যাশার চেয়ে কম ফলদায়ক হবে। এই সময়ে আপনি পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। পরিবারের কারণে আপনাকে হঠাত্‍ কোনও বড় খরচ করতে হতে পারে। মাসের মাঝামাঝি আপনাকে নিজের পেশা এবং ব্যবসার সঙ্গে সম্পর্কিত কিছু বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। এটি করার সময় আপনার শুভাকাঙ্ক্ষী বা বিশেষজ্ঞের পরামর্শ নিতে ভুলবেন না। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের পছন্দসই ফলাফল পেতে আরও কঠোর পরিশ্রম করতে হবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অক্টোবর মাসটি কুম্ভ রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। মাসের শুরুতে আত্মীয়দের কঠোর কথা বা আচরণে আপনার হৃদয় গভীরভাবে আহত হবে। আপনি নিজের কর্মজীবন বা ব্যবসায় অসুবিধার সম্মুখীন হতে পারেন। কাঙ্খিত সাফল্য পেতে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। চাকরিজীবীদের মাসের দ্বিতীয় সপ্তাহে অতিরিক্ত কাজের চাপে পড়তে হতে পারে। আপনি অপছন্দের জায়গায় বদলি হতে পারেন। পৈতৃক সম্পত্তি অর্জনে বাধার মুখে পড়বেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের জন্য এই সময়টিকে শুভ বলা যাবে না। এমন পরিস্থিতিতে অর্থ লেনদেন বা বিনিয়োগ করার সময় খুব সতর্ক থাকুন এবং বাজি, লটারি ইত্যাদি থেকে দূরে থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

অক্টোবর মাসটি মীন রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই মাসে আপনার পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে এবং আপনি আত্মীয়দের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। যারা দীর্ঘদিন ধরে কেরিয়ারে নতুন কিছু করার চেষ্টা করছেন, তারা কাঙ্খিত সাফল্য পাবেন। পাইকারি ব্যবসায়ীদের চেয়ে খুচরা ব্যবসায়ীদের জন্য এই সময়টি বেশি শুভ হবে। যারা বিদেশে ব্যবসা করছেন তারা লাভ পাবেন। অক্টোবরের মাঝামাঝি কোনো বিশেষ ব্যক্তির সাহায্যে সম্পত্তি সংক্রান্ত বিরোধ মিটে যাবে। জমি ও বাড়ি ক্রয়-বিক্রয়ের ইচ্ছা পূরণ হতে পারে। চাকরিজীবীদের আয়ের নতুন উৎস তৈরি হবে।

Facebook Comments Box

Posted ৭:০০ এএম | সোমবার, ০২ অক্টোবর ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।